RITES Limited Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা রাইটসে ৬৬টি শূন্যপদে কর্মী নিয়োগ, কোন কোন পদে চাকরির সুযোগ?

শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে বিভিন্ন পদে নিযুক্তদের বেতন হবে বছরে ৩৩৬৩৩৬ টাকা থেকে শুরু করে ৭৭১০২৯ টাকা পর্যন্ত।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৬:৪৬
Share:

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা রাইটস লিমিটেডে একাধিক পদমর্যাদায় চাকরির সুযোগ। সম্প্রতি এই মর্মে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। তাতে জানানো হয়েছে, বেশ কয়েকটি শূন্যপদে দক্ষ এবং পেশাদার কর্মীদের কাজের সুযোগ মিলবে। এর জন্য সম্পূর্ণ আবেদন প্রক্রিয়াটি অনলাইনেই সম্পন্ন হবে।

Advertisement

সংস্থায় সাইট ইঞ্জিনিয়ার (ব্রিজ),সাইট ইঞ্জিনিয়ার (ট্র্যাক), সাইট ইঞ্জিনিয়ার (সিভিল), সাইট ইঞ্জিনিয়ার (ব্রিজ / সিভিল / ট্র্যাক), সিনিয়র ইঞ্জিনিয়ার (ওয়ার্কস), ডিজ়াইন ইঞ্জিনিয়ার (সিভিল), কোয়ালিটি অ্যাশিয়োরেন্স / কন্ট্রোল ম্যানেজার (সিভিল), টেকনিক্যাল অ্যাসিসট্যান্ট (সিভিল), সাইট সার্ভেয়ার (সিভিল), সাইট সার্ভেয়ার (এস অ্যান্ড টি), সেকশন ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল), ডিজ়াইন ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল), সাইট ইঞ্জিনিয়ার (ওএইচই / পাওয়ার), অ্যাসিস্ট্যান্ট সেকশন অফিসার (ফিন্যান্স), সাইট ইঞ্জিনিয়ার (পাওয়ার), সাইট সার্ভেয়ার / এস্টিমেটর / ডিজ়াইনার (ইলেক্ট্রিক্যাল) এবং রেলওয়ে অপারেশন অ্যান্ড সেফটি এক্সপার্ট পদে নিয়োগ হবে। মোট শূন্যপদের সংখ্যা ৬৬। বিভিন্ন পদে প্রথমে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হলেও পরবর্তী কালে প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নিযুক্ত ব্যক্তির পোস্টিং হবে দেশের যে কোনও অঞ্চলে সংস্থার অফিসে। শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে বিভিন্ন পদে নিযুক্তদের বেতন হবে বছরে ৩৩৬৩৩৬ টাকা থেকে শুরু করে ৭৭১০২৯ টাকা পর্যন্ত। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

উল্লিখিত পদগুলিতে আবেদনকারীদের বয়স হতে হবে ৫৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। বিভিন্ন পদে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি বা ডিপ্লোমা ছাড়াও বেশ কিছু বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকতে হবে। মূল বিজ্ঞপ্তিতে যোগ্যতার মাপকাঠি বিশদ জানানো হয়েছে।

Advertisement

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি সহযোগে আবেদন জানাতে হবে। এর জন্য কোনও অর্থমূল্য জমা দেওয়ার প্রয়োজন নেই। আগামী ২৬ জুলাই আবেদনের শেষ দিন। এর পর সংশ্লিষ্ট পদে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানগুলিতে আগামী ২২ থেকে ২৬ জুলাই ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। এই বিষয়ে আরও জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement