WB Govt Job Recruitment 2024

মালদহ জেলায় কাজের সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

আগামী ২০ সেপ্টেম্বর মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩১
Share:

প্রতীকী চিত্র।

মালদহ জেলায় কাজের সুযোগ। জেলার গ্রামীণ হাসপাতাল এবং সরকারি হাসপাতালের জন্য কর্মী নিয়োগ করা হবে। সোমবার রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে সেই মর্মে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাতে জানানো হয়েছে, কর্মীদের অস্থায়ী ভাবে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। নিয়োগের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। তাঁদের আগে থেকে কোনও ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

নিয়োগ হবে ফ্লেবোটমিস্ট পদে। শূন্যপদের সংখ্যা তিন। আড়াইডাঙা গ্রামীণ হাসপাতাল, মৌলপুর গ্রামীণ হাসপাতাল এবং মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পোস্টিং দেওয়া হবে নিযুক্তদের। সংশ্লিষ্ট পদে নিযুক্তদের কাজের মেয়াদ থাকবে তিন মাস। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৫,৫০০ টাকা।

ফ্লেবোটমিস্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। পাশাপাশি, প্রার্থীদের মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। একই সঙ্গে প্রয়োজন ব্যাচেলর অফ মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি (বিএমএলটি)/ ডিপ্লোমা ইন মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি (ডিএমএলটি)/ ফ্লেবোটমির কোনও প্রশিক্ষণের কোর্সের শংসাপত্র থাকাও জরুরি।

Advertisement

আগামী ২০ সেপ্টেম্বর মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে সকাল ১০টার মধ্যে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement