WB Govt Job Recruitment 2024

পূর্ব বর্ধমান জেলায় ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ, শূন্যপদ কতগুলি?

এই পদে আবেদন জানাতে প্রার্থীদের বয়স ২১ থেকে ৪৫ বছরের মধ্যে থাকতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ১৭:৪২
Share:

প্রতীকী চিত্র।

পূর্ব বর্ধমান জেলায় কর্মখালি। এই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তাতে জানানো হয়েছে, জেলার ভূমি ও ভূমি সংস্কার দফতরে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন জানাতে হবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে মঙ্গলবার থেকে।

Advertisement

জেলার সংশ্লিষ্ট কার্যালয়ে নিয়োগ হবে ডেটা এন্ট্রি অপারেটর পদে। মোট শূন্যপদের সংখ্যা ১৫। নিযুক্তদের তিন বছরের চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদন জানাতে প্রার্থীদের বয়স ২১ থেকে ৪৫ বছরের মধ্যে থাকতে হবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে ১১,০০০ টাকা প্রতি মাসে।

সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের স্নাতকের পাশাপাশি কম্পিউটার অ্যাপ্লিকেশন-এ কোনও কোর্সের শংসাপত্র থাকতে হবে। এ ছাড়া মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল-সহ বিভিন্ন অ্যাপ্লিকেশন পরিচালনার দক্ষতা থাকতে হবে।

Advertisement

উল্লিখিত পদের জন্য লিখিত পরীক্ষা, প্র্যাক্টিক্যাল পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে। প্রতি ধাপে উত্তীর্ণেরাই পরবর্তী ধাপের পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।

আগ্রহীদের এর জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ১৪ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement