Recruitment in Powergrid 2024

পাওয়ারগ্রিডে কর্মখালি, ৪০ হাজার বেতনে কোন পদে নিয়োগ?

প্রথম এক বছর অফিসার প্রশিক্ষণার্থী হিসাবে কাজ করতে হবে। তার পর অফিসার পদে নিযুক্ত হবেন ওই কর্মী। প্রতি মাসে বেতন ৪০ হাজার টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১৭:১৯
Share:

পাওয়ারগ্রিড। ছবি: সংগৃহীত।

রাষ্ট্রায়ত্ত সংস্থা পাওয়ারগ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে চাকরির সুযোগ। সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

আইন বিভাগে অফিসার ট্রেনি পদে নিয়োগ করা হবে কর্মী। শূন্যপদ ন’টি। প্রথম এক বছর অফিসার প্রশিক্ষণার্থী হিসাবে কাজ করতে হবে। তার পর অফিসার পদে নিযুক্ত হবেন ওই কর্মী। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪০ হাজার টাকা। এক বছর পর এই বেতন বৃদ্ধি করা হবে। প্রার্থীর বয়স হতে হবে ২৮ বছরের মধ্যে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে তিন বছরের এলএলবি ডিগ্রি থাকতে হবে। তবে প্রার্থীদের কমন ল' অ্যাডমিশন টেস্ট (ক্ল্যাট) ২০২৫-এর পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। ক্ল্যাট ২০২৫-এর রেজিস্ট্রেশন শুরু হয়েছে ১৫ জুলাই থেকে। চলবে ১৫ অক্টোবর পর্যন্ত। পাওয়ারগ্রিডের এই পদে আবেদনের জন্য ক্ল্যাট ২০২৫-এর রেজিস্ট্রেশন নম্বর আবেদনপত্রে উল্লেখ করা প্রয়োজন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

পাওয়ারগ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটে ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র জমা দিতে হবে। পাশাপাশি জমা দিতে হবে আবেদনমূল্য। ৭ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে। এই সংক্রান্ত সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে পাওয়ারগ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement