Sikkim University Recruitment

সিকিম বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের জন্য কাজের সুযোগ

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট হিসাবে স্বল্পসময়ের প্রকল্পে কাজ করতে হবে। কাজের জন্য প্রতি মাসে সাম্মানিক হিসাবে ১০ হাজার টাকা দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৬:৫৯
Share:

সিকিম বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

সিকিম বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের একটি প্রকল্পে কাজের জন্য রিসার্চ অ্যাসিট্যান্ট প্রয়োজন। ওই কাজের জন্য এক জনকে বেছে নেওয়া হবে।

Advertisement

সিকিম বিশ্ববিদ্যালয়ের অর্থপুষ্ট প্রকল্পে নিযুক্ত ব্যক্তিকে কাজ করতে হবে। প্রকল্পে নাম, ‘মেডিসিনাল ফরেস্ট প্রডাক্টস অফ সিকিম অ্যান্ড নর্থ বেঙ্গল: অ্যান এথনোগ্রাফিক স্টাডি অফ লেপচা ইন্ডিজিনিয়াস নলেজ সিস্টেম’। বিশ্ববিদ্যালয়ের অ্যান্থ্রোপলজি বিভাগের তরফে ওই প্রকল্পে গবেষণার কাজ হবে।

ওই কাজের জন্য অ্যান্থ্রোপলজিতে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে বেছে নেওয়া হবে। তবে সমতুল বিষয়ে যাঁরা স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, তাঁরাও আবেদনের সুযোগ পাবেন। কাজের জন্য প্রতি মাসে ১০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

উল্লিখিত বিভাগে কাজ করতে আগ্রহীদের ইমেল মারফত আবেদন জমা দিতে হবে। ৩০ অগস্টের আগে ওই আবেদনপত্র জমা দিতে হবে। প্রাপ্ত আবেদনের নিরিখে ইন্টারভিউয়ের জন্য বাছাই করা প্রার্থীদের ডেকে নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement