IIT Delhi Recruitment 2024

আইআইটি দিল্লিতে কর্মখালি, ইঞ্জিনিয়ারদের জন্য কাজের সুযোগ

প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজে প্রতি মাসে ৩৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৩:১৮
Share:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), দিল্লি। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) দিল্লিতে কর্মী প্রয়োজন। প্রতিষ্ঠানের তরফে একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের একটি গবেষণা প্রকল্পে প্রজেক্ট অ্যাসোসিয়েট নিয়োগ করা হবে।

Advertisement

ওই কাজে মাস্টার অফ টেকনোলজি (এমটেক) সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। তাঁদের স্নাতকোত্তর স্তরে ৭০ শতাংশ কিংবা তার বেশি নম্বর থাকা প্রয়োজন। সঙ্গে মোট দু’বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

যে গবেষণা প্রকল্পের জন্য নিয়োগ, তাতে আর্থিক অনুদান দেবে ডিপার্টমেন্ট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজি (ডিএসটি)। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৩৫ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। প্রকল্পে কাজ চলবে ২২ জুলাই, ২০২৭ পর্যন্ত।

Advertisement

আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র পাঠাতে হবে। আবেদন গৃহীত হবে ২৮ অগস্ট পর্যন্ত। বাছাই করা প্রার্থীদের নাম ওয়েবসাইটে প্রকাশ করা হবে। তারপর যোগ্যতা যাচাই হবে অনলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে। এ বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement