NPCC Kolkata Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা এনপিসিসিতে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন? জেনে নিন বিশদে

সংস্থায় সাইট ইঞ্জিনিয়ার পদে বিভিন্ন বিভাগে কর্মী প্রয়োজন। মাসে ৩৩ হাজার টাকা আয় করার সুযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৩:০৭
Share:

প্রতীকী ছবি।

কেন্দ্রীয় সংস্থার পূর্বাঞ্চলীয় দফতরে কর্মখালি। সাইট ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ করা হবে। সংস্থার পশ্চিমবঙ্গ এবং সিকিমের দফতরে প্রার্থী প্রয়োজন। সংস্থার তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট ১২টি শূন্যপদ রয়েছে।

Advertisement

স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল, ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। অনূর্ধ্ব ৪০ বছর বয়সি প্রার্থীদের নিয়োগ করা হবে। তবে, সরকারি এবং বেসরকারি সংস্থায় কাজ করেছেন, এমন অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরাও আবেদন করতে পারবেন।

সাইট ইঞ্জিনিয়ার পদে সিভিল বিভাগে ১০, ইলেকট্রিক্যাল এবং মেকানিক্যাল বিভাগে দু’জন প্রার্থী নিয়োগ করা হবে। মাসে ৩৩ হাজার ৭৫০ টাকা বেতন দেওয়া হবে।

Advertisement

আগ্রহী প্রার্থীদের ২৮ এবং ২৯ অগস্ট বেলা সাড়ে ১০টার মধ্যে বিজ্ঞপ্তিতে প্রকাশিত ঠিকানায় উপস্থিত হতে হবে। এই দু’দিন ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের দিন আবেদনকারীদের শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের শংসাপত্রের সঙ্গে বিজ্ঞপ্তিতে দেওয়া ফর্মটি পূরণ করে আনতে হবে। ইন্টারভিউ এবং পদসংক্রান্ত বিষয়ে আরও জানতে প্রার্থীদের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement