Recruitment in NIT Durgapur 2024

জেআরএফ নেবে এনআইটি দুর্গাপুর, শূন্যপদ দু’টি

ইলেকট্রনিক্স এবং তথ্য প্রযুক্তি মন্ত্রকের অর্থানুকূল্যে চালিত বিশেষ গবেষণার কাজে তিন বছরের জন্য নিয়োগ করা হবে। মোট শূন্যপদ দু’টি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৬:৩৪
Share:

এনআইটি দুর্গাপুর। ছবি: সংগৃহীত।

গবেষণার কাজে কর্মী নিয়োগ করতে চলেছে ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি) দুর্গাপুর। সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে।

Advertisement

বলা হয়েছে, জুনিয়র রিসার্চ ফেলো (জেআরএফ) নেওয়া হবে প্রতিষ্ঠানের ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে। কেন্দ্রীয় ইলেকট্রনিক্স এবং তথ্য প্রযুক্তি মন্ত্রকের অর্থানুকূল্যে চালিত একটি প্রকল্পে বিশেষ গবেষণার কাজে তিন বছরের জন্য হবে এই নিয়োগ। মোট শূন্যপদ দু’টি। প্রতি মাসে ৩৭ হাজার টাকা স্টাইপেন্ড দেওয়া হবে।

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে মাস্টার অফ ইঞ্জিনিয়ারিং/ মাস্টার অফ টেকনোলজি ডিগ্রি থাকতে হবে। এ ছাড়া, বাকি প্রয়োজনীয় যোগ্যতার বিষয়ে জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

Advertisement

আবেদন করবেন কী ভাবে?

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের জন্য এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে বিজ্ঞপ্তিটি দেখা যাবে। তাতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি মেল করতে হবে। ৩১ অক্টোবরের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

এই সংক্রান্ত বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement