NHAI Recruitment 2024

এমবিএ রয়েছে? চাকরি পেতে পারেন ন্যাশনাল হাইওয়েজ় অথরিটি অধীনস্থ কেন্দ্রীয় সংস্থায়

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নিযুক্ত ব্যক্তির বার্ষিক বেতনের পরিমাণ হবে প্রায় ১৭ লক্ষ ৪২ হাজার টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৪ ১৮:২২
Share:

এনএইচএআই। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় সংস্থা ন্যাশনাল হাইওয়েজ় অথরিটি অফ ইন্ডিয়া (এনএইচএআই)-এর অধীনস্থ ন্যাশনাল হাইওয়েজ় ইনভিট প্রজেক্ট ম্যানেজার্স প্রাইভেট লিমিটেড (এনএইচআইপিএমপিএল)-এ কাজের সুযোগ রয়েছে। সম্প্রতি সংস্থার তরফে সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এমবিএ ডিগ্রিধারীরাই এই পদে আবেদন করতে পারবেন। নির্দিষ্ট মেয়াদের জন্য চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। অনলাইনেই সম্পন্ন হবে সম্পূর্ণ আবেদন প্রক্রিয়া।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন) পদে। শূন্যপদ রয়েছে একটি। সংশ্লিষ্ট পদে প্রথমে তিন বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ হবে। এর পর সংস্থার প্রয়োজন এবং নিযুক্ত ব্যক্তির কাজের উপর নির্ভর করে এই মেয়াদ বাড়ানো হতে পারে। প্রাথমিক ভাবে নিযুক্ত ব্যক্তির পোস্টিং হবে দিল্লিতে। এর পর সংস্থার প্রয়োজন অনুযায়ী দেশের অন্যত্র পোস্টিং দেওয়া হতে পারে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নিযুক্ত ব্যক্তির বার্ষিক বেতনের পরিমাণ হবে প্রায় ১৭ লক্ষ ৪২ হাজার টাকা।

সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য অনূর্ধ্ব ৪০ বছর বয়স হতে হবে প্রার্থীদের। প্রয়োজন হিউম্যান রিসোর্স (এইচআর)-এ এমবিএ এবং ন্যূনতম সাত বছরের পেশাদারি অভিজ্ঞতাও। যাঁদের সড়ক পরিবহণ ক্ষেত্রে এইচআর এবং অ্যাডমিন পদে কাজের পূর্ব অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ২৭ মে আবেদনের শেষ দিন। এই বিষয়ে বিস্তারিত জানা যাবে সংস্থার ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement