NHIDCL Recruitment 2023

কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রকের অধীনস্থ সংস্থায় একাধিক পদে কর্মী নিয়োগ, শূন্যপদ ক’টি?

পদ অনুযায়ী নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ৪৪,৯০০-১,৪২,৪০০ টাকা থেকে ৬৭,৭০০-২,০৮,৭০০ টাকার মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৮:০৯
Share:

ন্যাশনাল হাইওয়েজ অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রকের অধীনস্থ সংস্থা ন্যাশনাল হাইওয়েজ অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (এনএইচআইডিসিএল) বেশ কয়েকটি পদে কর্মী নিয়োগ করবে। প্রতিটি পদেই নিয়োগ করা হবে একাধিক কর্মী। সেই মর্মে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। ইতিমধ্যেই শুরু হয়েছে অনলাইন আবেদন প্রক্রিয়া।

Advertisement

নিয়োগ হবে ডেপুটি ম্যানেজার (এইচআর), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর), অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (অফিসিয়াল ল্যাঙ্গুয়েজ), প্রিন্সিপ্যাল প্রাইভেট সেক্রেটারি, প্রাইভেট সেক্রেটারি এবং পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট পদে। শূন্যপদের সংখ্যা ১৬। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৫৬ বছরের মধ্যে। অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের বয়স ৬২ বছরের কম হলে তাঁরাও আবেদন করতে পারবেন। পদ অনুসারে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ৪৪,৯০০-১,৪২,৪০০ টাকা থেকে ৬৭,৭০০-২,০৮,৭০০ টাকার মধ্যে।

প্রতি পদের জন্য প্রয়োজনীয় যোগ্যতার আলাদা মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

Advertisement

বিভিন্ন সরকারি সংস্থায় কর্মরত অথবা অবসরপ্রাপ্ত অফিসারদের ডেপুটেশন/ চুক্তির ভিত্তিতে পদগুলিতে নিয়োগ করা হবে। প্রাথমিক ভাবে চুক্তির ভিত্তিতে দু’বছরের জন্য বা ডেপুটেশনের ভিত্তিতে তিন বছরের জন্য নিয়োগ করা হলেও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। সংস্থার ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে পারবেন আগ্রহীরা। আগামী চার সপ্তাহের মধ্যে এই পদগুলিতে আবেদন করা যাবে। বাছাই প্রার্থীদের নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এই বিষয়ে আগ্রহীরা বিস্তারিত জানতে পারবেন সংস্থার ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement