Prasar Bharati Recruitment 2024

এমবিএ সম্পূর্ণ করেছেন? প্রসার ভারতীতে কর্মখালি, কলকাতায় কাজের সুযোগ

মোট দু’বছরের চুক্তিতে মার্কেটিং এগজ়িকিউটিভ হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য প্রতি মাসে সাম্মানিক হিসাবে ৩৫ হাজার থেকে ৪২ হাজার টাকা ধার্য করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৭:০৩
Share:

প্রসার ভারতী। ছবি: সংগৃহীত।

এমবিএ সম্পূর্ণ করেছেন? এমন ব্যক্তিকে প্রসার ভারতী কলকাতায় নিয়োগ করা হবে। সম্প্রতি এই মর্মে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে এমনটাই জানানো হয়েছে। মার্কেটিং এগজ়িকিউটিভ হিসাবে প্রসার ভারতীর কলকাতা কেন্দ্রের কর্মাশিয়াল ব্রডকাস্টিং সার্ভিসে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

Advertisement

সেলস বিভাগে অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে এবং মার্কেটিং বিষয়ে এমবিএ রয়েছে, কিংবা পিজি ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিকে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। ওই কাজে তাঁকে দু’বছরের চুক্তিতে বহাল রাখা হবে।

নিযুক্ত ব্যক্তিকে দূরদর্শন এবং অল ইন্ডিয়া রেডিয়োর বিভিন্ন কেন্দ্রের ডিরেক্ট সেলস রেভিনিউ-এর বিষয়টি দেখতে হবে। এ ছাড়াও সেলসের কাজের জন্য ক্লায়েন্টের সঙ্গে সরাসরি কথা বলা, প্রেজেস্টেশন তৈরি করে তা যথাস্থানে পেশ করার দায়িত্ব পালন করতে হবে।

Advertisement

অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি ব্যক্তিরা সরাসরি প্রসার ভারতীর ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র জমা দিতে হবে। ২৭ জুলাই পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। ইমেল মারফতও পদপ্রার্থীরা আবেদন জমা দিতে পারেন। আবেদন সংক্রান্ত অন্যান্য শর্তাবলি জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement