MAKAUT Recruitment 2024

ম্যাকাউটে শিক্ষকতার সুযোগ, আবেদনের জন্য কেমন যোগ্যতা প্রয়োজন?

আগ্রহীদের এর জন্য জীবনপঞ্জি, কভার লেটার-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৮:০৮
Share:

ম্যাকাউট। সংগৃহীত ছবি।

রাজ্যের মৌলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটি অফ টেকনোলজি (ম্যাকাউট) (পূর্বতন ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ টেকনোলজি)-তে শিক্ষকতার সুযোগ। এই মর্মে সম্প্রতি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে। এর জন্য ইতিমধ্যেই অফলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

Advertisement

বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ ম্যানেজমেন্ট সায়েন্সেসের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে ভিজ়িটিং ফ্যাকাল্টি পদে। বিজ্ঞপ্তিতে শূন্যপদের সংখ্যার বিষয়ে কিছু জানানো হয়নি। তবে জানানো হয়েছে, আবেদনকারীদের বয়স রাজ্য সরকার বা বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত নিয়ম মেনেই স্থির করা হবে। প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী।

সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের মার্কেটিং/ অপারেশন্স/ বিজ়নেস অ্যানালিটিক্স/ হসপিটাল ম্যানেজমেন্ট/ আইনে মাস্টার্সের পর পিএইচডি থাকতে হবে। এ ছাড়া যোগ্যতার বাকি মাপকাঠি ইউজিসি/ এআইসিটিই/ রাজ্য সরকারি নিয়ম মেনে নির্ধারণ করা হবে।

Advertisement

আগ্রহীদের এর জন্য জীবনপঞ্জি, কভার লেটার-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৯ অগস্ট। নিয়োগের বিষয়ে বাকি তথ্য জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement