Kolkata Metro Recruitment 2024

কলকাতা মেট্রোয় কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

কর্মস্থল হবে কলকাতায়। একটি মাত্র শূন্যপদ রয়েছে। প্রার্থীর বয়স ৬০ থেকে ৬২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১৪:৩৩
Share:

প্রতীকী চিত্র।

কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড (কেএমআরসিএল)-এ চাকরির সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অফলাইনে জমা দিতে হবে আবেদনপত্র।

Advertisement

সিনিয়র অ্যাডভাইসর পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে প্রথমে এক বছর থাকবে কাজের মেয়াদ। যদিও প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বৃদ্ধি হতে পারে। তবে এই পদে আবেদন করতে পারবেন যদি সংশ্লিষ্ট বিভাগে ৩০ বছরের কাজের অভিজ্ঞতা থাকে। প্রতি মাসে বেতন দেওয়া হবে দেড় লক্ষ টাকা। কর্মস্থল হবে কলকাতায়। একটি মাত্র শূন্যপদ রয়েছে। প্রার্থীর বয়স ৬০ থেকে ৬২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। শারীরিক ভাবে সুস্থ থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

প্রথমে কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। ৫ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement