IISC Bangalore Recruitment 2024

ইঞ্জিনিয়ারদের নিয়োগ করবে কেন্দ্রীয় শিক্ষা প্রতিষ্ঠান, আবেদন করবেন কী ভাবে?

নিযুক্তদের প্রতি মাসে ২৮ হাজার থেকে ৪৯ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৪:৫০
Share:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স, বেঙ্গালুরু। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স (আইআইএসসি) , বেঙ্গালুরুতে কর্মখালি। এই সংস্থায় ইঞ্জিনিয়ারদের নিয়োগ করা হবে। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রিন্সিপল প্রজেক্ট অ্যাসোসিয়েট, সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট, প্রজেক্ট অ্যাসোসিয়েট এবং প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ ১২টি।

Advertisement

প্রিন্সিপল প্রজেক্ট অ্যাসোসিয়েট, সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট, প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে সিভিল এবং ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের সরকারি কিংবা বেসরকারি সংস্থায় অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট পদে মাস্টার অফ বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিরা আবেদন করতে পারবেন।

প্রিন্সিপল প্রজেক্ট অ্যাসোসিয়েট, সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে অনূর্ধ্ব ৪০ বছর বয়সি এবং প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। উল্লিখিত পদে নিযুক্তরা মাসে ৪২ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। প্রজেক্ট অ্যাসোসিয়েট এবং প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্টদের ২৮ হাজার মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

১২ সেপ্টেম্বরের মধ্যে অনলাইনে আবেদন জানাতে হবে। অনলাইন পোর্টালের নির্দিষ্ট লিঙ্কে ক্লিক করে সমস্ত নথি জমা দিতে হবে। এক বছরের চুক্তিতে উল্লিখিত পদে কাজ করতে হবে। সর্বাধিক তিন বছরের জন্য পদের মেয়াদ বৃদ্ধি করা হতে পারে। এ বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement