WB Health Recruitment 2024

রাজ্য সরকারি মেডিক্যাল কলেজে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

হাওড়ার যোগাশ্রী যোগা অ্যান্ড ন্যাচারোপ্যাথি গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে প্রিন্সিপাল-সুপারিন্টেন্ডেন্ট পদে কর্মী প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৫:৩৬
Share:

যোগাশ্রী যোগা অ্যান্ড ন্যাচারোপ্যাথি গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কর্মখালি। একটি সদ্য-প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হাওড়ার যোগাশ্রী যোগা অ্যান্ড ন্যাচারোপ্যাথি গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে প্রিন্সিপাল-সুপারিন্টেন্ডেন্ট পদে কর্মী প্রয়োজন। ওই পদে এক জনকে নিয়োগ করা হবে।

Advertisement

পিএইচডি সম্পূর্ণ করেছেন, এমন কাউকে ওই কাজে নিয়োগ করা হবে। তাঁকে ন্যাচারোপ্যাথি অ্যান্ড যোগিক সায়েন্সে স্নাতক হতে হবে। এ ছাড়াও পদপ্রার্থীদের অন্তত ১০ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে। বাংলায় সাবলীল হওয়া আবশ্যক।

অনূর্ধ্ব ৫৫ বছর বয়সিরা উল্লিখিত পদে কাজের সুযোগ পাবেন। নিযুক্ত ব্যক্তিকে ১,২৩,১০০ টাকা থেকে ১,৯১,১০০ টাকা বেতনক্রমে মাসিক সাম্মানিক দেওয়া হবে। নির্দিষ্ট সময়ের চুক্তিতে ওই পদে কাজ করতে হবে।

Advertisement

প্রার্থীর অভিজ্ঞতা এবং মেধা যাচাই করে সরাসরি নিয়োগ করা হবে। এর জন্য তাঁদের অনলাইনে আবেদন জমা দিতে হবে। এই সংক্রান্ত বিশদ তথ্যের জন্য ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে নিনি। আবেদন গ্রহণ করা হবে ২১ অগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement