UCIL Recruitment 2024

কর্মী নিয়োগ করবে ইউরেনিয়াম কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড, শূন্যপদ ক’টি?

চুক্তি অনুযায়ী, নিযুক্ত ব্যক্তিরা দু’বছরের জন্য অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর পদে কাজ করতে পারবেন। বয়স হতে হবে ৪৮ বছরের মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৩:১২
Share:

ইউরেনিয়াম কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থায় চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ। এই মর্মে ইউরেনিয়াম কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড-এর পক্ষ থেকে প্রকাশিত হয়েছে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। চুক্তির ভিত্তিতে অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর পদে নিয়োগ করা হবে। চুক্তি অনুযায়ী, ওই পদে দু’বছরের জন্য কাজ করতে হবে। অনূর্ধ্ব ৪৮ বছর বয়সিদের নিয়োগ করা হবে।

Advertisement

কারা আবেদন করতে পারবেন?

উল্লিখিত পদের জন্য মোট ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হাবিলদারদের নিয়োগ করা হবে। তবে সমতুল্য পদে ডিফেন্স কিংবা প্যারা মিলিটারি ফোর্সে কাজ করেছেন, এমন ব্যক্তিদেরও আবেদন সংশ্লিষ্ট পদের জন্য গ্রহণ করা হবে। ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি বিভাগে কাজের অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে। মোট শূন্যপদ তিনটি।

Advertisement

বয়স:

প্রার্থীদের বয়স ৪৮ বছরের মধ্যে হতে হবে।

পারিশ্রমিক:

ওই পদে নিযুক্ত ব্যক্তিরা ৩৯ হাজার ৪৬২ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন।

কী ভাবে নিয়োগ করা হবে?

লিখিত পরীক্ষার মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র গ্রহণ করা হবে। ওই আবেদনপত্র ইউরেনিয়াম কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড-এর ঝাড়খণ্ডের দফতরের ঠিকানায় পাঠাতে হবে। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশের ২০ দিনের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। সংশ্লিষ্ট পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement