ISI Recruitment 2023

কলকাতার ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে রয়েছে কাজের সুযোগ, রইল বিস্তারিত

প্রতি মাসে ৪৭ হাজার টাকা করে দেওয়া হবে। প্রথমে এক বছরের জন্য থাকবে প্রজেক্টিতে কাজ করার সুযোগ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৫২
Share:

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

কলকাতার ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট (আইএসআই)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ইনস্টিটিউটের ওয়েবসাইটে।

Advertisement

প্রজেক্ট লিঙ্কড রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের সেন্টার ফর সফট কম্পিউটিং রিসার্চে ‘ন্যাশনাল সায়েন্স চেয়ার’ প্রজেক্টে কাজ করতে হবে। প্রতি মাসে ৪৭ হাজার টাকা করে দেওয়া হবে। প্রজেক্টের মেয়াদ প্রথমে এক বছর। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স/ ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রনিক্স/ ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বা ইনফরমেশন টেকনোলজিতে পিএইচডি ডিগ্রি থাকতে হবে। ৩৫ বছরের মধ্যে প্রার্থীর বয়স হওয়া দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রথমে ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য প্রয়োজনীয় নথি এবং বিস্তারিত জীবনপঞ্জি জমা দিতে হবে। বিজ্ঞপ্তি থেকেই জমা দেওয়ার ঠিকানা জানা যাবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১৩ অক্টোবর ’২৩। যদি কেউ রাজ্যের বাইরে থেকে আবেদন করতে চান সে ক্ষেত্রে বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতেও প্রয়োজনীয় নথি মেল করা যেতে পারে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটের ওয়েবসাইটটি দেখা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement