WB Govt Job Recruitment 2023

উত্তর দিনাজপুর জেলায় অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার নিয়োগ, রইল বিস্তারিত

প্রার্থীকে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২৫
Share:

প্রতীকী চিত্র।

উত্তর দিনাজপুর জেলায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) পদে নিয়োগ করা হবে। উত্তর দিনাজপুর জেলা পরিষদের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রার্থীকে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি, অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। ভারতের নাগরিক হওয়া প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। তবে, তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রথমে উত্তর দিনাজপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। তবে, বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে মেল করলেও চলবে। ২২ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। ২৪ তারিখ লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ হবে।

Advertisement

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে উত্তর দিনাজপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement