JRF Jobs 2024

জুনিয়র রিসার্চ ফেলো চায় আইআইটি ভুবনেশ্বর, ইঞ্জিনিয়ারদের জন্য কাজের সুযোগ

স্কুল অফ মেকানিক্যাল সায়েন্সেস-এর গবেষণা প্রকল্পে অনূর্ধ্ব ৩০ বছর বয়সিকে নিয়োগ করা হবে। কাজের জন্য প্রতি মাসে পারিশ্রমিক ৩৭ হাজার টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ১৬:১২
Share:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), ভুবনেশ্বর। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) ভুবনেশ্বরে কর্মখালি। প্রতিষ্ঠানের স্কুল অফ মেকানিক্যাল সায়েন্সেস-এর গবেষণা প্রকল্পে ইঞ্জিনিয়ারদের কাজের সুযোগ দেওয়া হবে। ওই প্রকল্পে জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। নিযুক্ত ব্যক্তির বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। শূন্যপদ একটি।

Advertisement

এই পদে সুযোগ পাবেন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক কিংবা থার্মাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী। তবে উভয় ক্ষেত্রেই গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট ফর ইঞ্জিনিয়ারিং (গেট) / ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) উত্তীর্ণ প্রার্থীকে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

নিযুক্তকে প্রতি মাসে ৩৭ হাজার টাকা পারিশ্রমিকের বিনিময়ে সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ডের অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে। কত দিনের চুক্তিতে তাঁকে বহাল রাখা হবে, তার কোনও তথ্য প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেওয়া হয়নি।

Advertisement

আগ্রহীদের অনলাইনে ফর্ম পূরণের মাধ্যমে আবেদন জানাতে হবে। এর জন্য আলাদা করে কোনও আবেদনমূল্য দিতে হবে না। ৭ অগস্ট পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। কী ভাবে নিয়োগ করা হবে, কবে থেকে কাজ শুরু হবে— এই সমস্ত তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement