ICMR Jobs 2024

চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করবে আইসিএমআর, কারা আবেদন করতে পারবেন?

ন্যাশনাল ইনস্টিটিউট অফ চাইল্ড হেলথ অ্যান্ড ডেভেলপমেন্ট রিসার্চে নির্দিষ্ট সময়ের চুক্তিতে নিযুক্তদের কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৪:২২
Share:

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এ কর্মখালি। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, প্রতিষ্ঠানের অধীনস্থ সংস্থা ন্যাশনাল ইনস্টিটিউট অফ চাইল্ড হেলথ অ্যান্ড ডেভেলপমেন্ট রিসার্চে কর্মী প্রয়োজন। মোট চার জনকে নিয়োগ করা হবে।

Advertisement

সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে কনসালট্যান্ট, প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট হিসাবে কর্মী প্রয়োজন। কনসালট্যান্ট হিসাবে সোশিয়োলজি, পাবলিক হেলথ, কমিউনিটি মেডিসিন, অ্যান্থ্রোপলজি কিংবা সমতুল বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। এই পদে অনূর্ধ্ব ৭০ বছর বয়সিরা আবেদন করতে পারবেন। মাসিক সাম্মানিক ৭০,০০০ টাকা।

প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট পদে কাজের জন্য দ্বাদশ এবং দশম শ্রেণি উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। এ ক্ষেত্রে তাঁদের রেডিয়োলজি, রেডিয়োগ্রাফি, মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা থাকা প্রয়োজন। কাজের নিরিখে ১৮ হাজার টাকা থেকে ২০ হাজার টাকা পর্যন্ত মাসিক সাম্মানিক দেওয়া হবে।

Advertisement

ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। ২৫ সেপ্টেম্বর হবে ইন্টারভিউ। ওই দিন একটি ফর্ম পূরণ করে তার সঙ্গে জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি সঙ্গে রাখতে হবে। সেই সম্পর্কে বিশদ জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement