Jobs in ICMR 2024

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চে কর্মখালি, চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ

লাইফ সায়েন্সেস শাখার যে কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করা হবে। কাজের জন্য মাসে পারিশ্রমিক ৫৬ হাজার টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৫:৪৯
Share:

প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় সংস্থায় কর্মী প্রয়োজন। এই মর্মে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর তরফে একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, সংস্থার অধীনস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অফ ভায়রোলজিতে কাজের জন্য প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট প্রয়োজন। মোট শূন্যপদ ছ’টি। এ ছাড়াও প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট হিসাবে তিন জনকে নিয়োগ করা হবে।

Advertisement

উল্লিখিত কাজে লাইফ সায়েন্সেস শাখার যে কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করা হবে। তাঁদের মাইক্রোবায়োলজি, বায়োটেকনোলজি, বায়োকেমিস্ট্রি, ভায়রোলজি বিষয়ে স্পেশালাইজ়েশন থাকা প্রয়োজন। তবে ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকরাও কাজের সুযোগ পাবেন। তাঁদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। মাসিক পারিশ্রমিক ২৮ হাজার টাকা - ৫৬ হাজার টাকা।

প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট হিসাবে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের রিসার্চ ল্যাবরেটরিতে সেল কালচার, সেরোলজি টেকনিকস-এর অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এই পদে অনূর্ধ্ব ২৮ বছর বয়সিদের নিয়োগ করা হবে। মাসিক পারিশ্রমিক ১৮ হাজার টাকা।

Advertisement

আগ্রহীদের সরাসরি প্রতিষ্ঠানের পুণের দফতরে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্রের আনুষঙ্গিক নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। ২২ এবং ২৩ অগস্ট উল্লিখিত পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা বা ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement