IIT Bhubaneswar Recruitment 2024

আইআইটি ভুবনেশ্বরে কর্মী প্রয়োজন, ইঞ্জিনিয়ারদের জন্য কাজের সুযোগ

কেন্দ্রের অর্থপুষ্ট প্রকল্পে কাজের জন্য কর্মী প্রয়োজন। ওই কাজের জন্য মাসে ৩৭ হাজার টাকা করে সাম্মানিক দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৮:৩১
Share:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), ভুবনেশ্বর। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) ভুবনেশ্বরের তরফে কাজের সুযোগ। প্রতিষ্ঠানের স্কুল অফ মেকানিক্যাল সায়েন্সেস-এর একটি গবেষণা প্রকল্পে জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। ওই কাজের জন্য ইঞ্জিনিয়ারদের সুযোগ দেওয়া হবে। শূন্যপদ একটি।

Advertisement

সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ড (সার্ব)-এর অর্থপুষ্ট প্রকল্পে জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে কাজ করতে হবে। কাজের জন্য প্রতি মাসে ৩৭ হাজার টাকা সাম্মানিক হিসাবে দেওয়া হবে। তবে কত দিনের চুক্তিতে কাজ করতে হবে, সেই বিষয়ে প্রতিষ্ঠানের তরফে কোনও তথ্য জানানো হয়নি।

কেমিক্যাল, ওশান, এনার্জি, এরোস্পেস, থার্মাল ইঞ্জিনিয়ারিংয়ের মধ্যে যে কোনও একটি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তি উল্লিখিত প্রকল্পে কাজ করতে পারবেন। তবে তাঁদের গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট ফর ইঞ্জিনিয়ারিং (গেট) কিংবা ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) উত্তীর্ণ হতে হবে। হিট ট্রান্সফার সংক্রান্ত প্রকল্পে আগে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাওয়া যাবে।

Advertisement

১৮ অগস্ট অনলাইনে আবেদনের শেষ দিন। ওই নির্দিষ্ট দিনের আগে মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে ক্লিক করে আবেদনপত্র জমা দিতে হবে। কী ভাবে নিয়োগ করা হবে, কোথায় কাজ করতে হবে— সেই সমস্ত তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নজর রাখা দরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement