ICMR Kolkata Jobs 2024

জুনিয়র রিসার্চ ফেলো পদে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

জেআরএফ হিসাবে অনূর্ধ্ব ২৮ বছর বয়সিদের আবেদন গৃহীত হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৫:২৬
Share:

প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় সংস্থার কলকাতা দফতরে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সদ্যই একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ন্যাশনাল ইনস্টিটিউট ফর রিসার্চ ইন ব্যাকটেরিয়াল ইনফেকশন। সংশ্লিষ্ট সংস্থাটি ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের অধীনে কর্মরত। সংস্থার তরফে জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

লাইফ সায়েন্সেস শাখার যে কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের ইন্টারভিউ নেওয়া হবে। তাঁদের ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) উত্তীর্ণ হতে হবে। বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে।

তবে ওই কাজের জন্য প্রতি মাসে কত পারিশ্রমিক দেওয়া হবে, কিংবা কত দিনের চুক্তিতে কাজ করতে হবে— সেই সম্পর্কে কোনও তথ্য সংস্থার তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়নি। তবে নিয়োগ সংক্রান্ত অন্যান্য শর্তাবলি জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

Advertisement

আগ্রহীদের এই বিষয়ে জানতে এবং সরাসরি ইন্টারভিউয়ে যোগদান করতে সংস্থার বেলেঘাটার ক্যাম্পাসে উপস্থিত থাকতে হবে। ৩০ জুলাই সকাল ১০টার মধ্যে পদপ্রার্থীদের পৌঁছে যেতে হবে। সঙ্গে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করে অন্যান্য আনুষঙ্গিক নথি রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement