Govt Jobs in ICMR

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে কর্মখালি, কেন্দ্রীয় সংস্থায় চুক্তির নিরিখে কাজের সুযোগ

ন্যাশনাল ইনস্টিটিউট ফর রিসার্চ ইন রিপ্রোডাক্টিভ অ্যান্ড চাইল্ড হেলথের তরফে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই কর্মীকে ১০ মাসের জন্য ওই কাজে বহাল রাখা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৪ ১৫:২৬
Share:

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থায় স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের কাজের সুযোগ। এই মর্মে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘মডেল রুরাল হেলথ রিসার্চ ইউনিট’ শীর্ষক প্রকল্পে কাজের জন্য টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন। ওই কাজের জন্য কমিউনিটি হেলথ, পাবলিক হেলথ কিংবা রাশিবিজ্ঞান (স্ট্যাটিস্টিক্স) বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিদের আবেদন চাওয়া হয়েছে।

Advertisement

তবে, সংশ্লিষ্ট পদে কাজ করতে আগ্রহীদের উল্লিখিত বিষয়ে স্নাতক ডিগ্রি থাকলে চলবে। তবে সে ক্ষেত্রে তাঁদের অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। স্নাতক এবং স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। ওই কাজে ১০ মাসের চুক্তিতে বহাল থাকতে হবে। শূন্যপদ একটি।

ওই কাজে নিযুক্ত ব্যক্তিকে ৩৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। আগ্রহীদের অনলাইনে আবেদন জানাতে হবে। প্রতিষ্ঠানের ওয়েবসাইটের নির্দিষ্ট পোর্টালে প্রবেশ করে তাঁদের শিক্ষাগত যোগ্যতা, কর্মজীবনের অভিজ্ঞতা এবং অন্যান্য তথ্য জমা দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

Advertisement

আবেদন গ্রহণ করা হবে ২৬ মে পর্যন্ত। প্রাপ্ত আবেদনের নিরিখে প্রার্থীদের বেছে নেওয়া হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। অনলাইনে ওই ইন্টারভিউ নেওয়া হবে। তবে কবে সেই ইন্টারভিউ হবে, সে বিষয়ে প্রতিষ্ঠানের তরফে কোনও তথ্য পেশ করা হয়নি। তাই সংশ্লিষ্ট বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement