ERNET Recruitment 2023

কেন্দ্রীয় বৈদ্যুতিন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রকের অধীনস্থ সংস্থায় কর্মখালি, জেনে নিন আবেদনের শর্তাবলি

কেন্দ্রীয় বৈদ্যুতিন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রকের অধীনে ‘আরনেট ইন্ডিয়া’ নামক সংস্থায় প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১২:২১
Share:

প্রতীকী ছবি।

বিজ্ঞান কিংবা ইঞ্জিনিয়ারিংয়ের বিভিন্ন শাখায় স্নাতক কিংবা স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে? কেন্দ্রীয় বৈদ্যুতিন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রকে মিলবে কাজের সুযোগ। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মন্ত্রকের অধীনস্থ সংস্থা ‘আরনেট ইন্ডিয়া’তে প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে কর্মী প্রয়োজন।

Advertisement

কারা আবেদন করতে পারবেন?

বিজ্ঞান, ইঞ্জিনিয়ারিং, টেকনোলজি শাখার যে কোনও বিষয়ে স্নাতক কিংবা স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীরা প্রজেক্ট অ্যাসোসিয়েট পদের জন্য আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট বিভাগে চার থেকে ছয় বছর কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

Advertisement

দক্ষতা এবং অভিজ্ঞতা:

ডিএনএস ম্যানেজমেন্ট, লিনাক্স অ্যান্ড উইন্ডোজ় সার্ভার অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে কাজ করার দক্ষতা প্রয়োজন। এর পাশাপাশি, ওয়েব সার্ভার ম্যানেজমেন্ট বিভাগে কাজ করার অভিজ্ঞতা দরকার।

চুক্তির ভিত্তিতে এই পদে নিয়োগ করা হবে। মাসে ৫৫ হাজার থেকে ৭০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। ১২ সেপ্টেম্বর, ২০২৩ জীবনপঞ্জি-সহ আবেদনপত্র পাঠানোর শেষ দিন। ইমেল মারফত প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের দিন জানিয়ে দেওয়া হবে। অন্যান্য তথ্য জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement