WB Health Recruitment 2024

সিনিয়র রেসিডেন্ট নিয়োগ করবে নীলরতন সরকার হাসপাতালে, কারা আবেদন করবেন?

নীলরতন সরকার হাসপাতালে সিনিয়র রেসিডেন্ট পদে অনূর্ধ্ব ৪৫ বছর বয়সিদের নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৭:০৯
Share:

প্রতীকী চিত্র।

রাজ্যের সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে নীলরতন সরকার হাসপাতালের তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিনিয়র রেসিডেন্ট হিসাবে পোস্ট-গ্র্যাজুয়েশন ডিগ্রি অর্জন করেছেন, এমন কয়েকজনকে নিয়োগ করা হবে। তাঁদের ইএনটি, পিএমআর এবং অপথালমোলজি বিভাগে কাজ করতে হবে। মোট শূন্যপদ তিনটি।

Advertisement

ডক্টর অফ মেডিসিন (এমডি), ডিপ্লোমেট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি) কিংবা সমতুল্য কোনও ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের সিনিয়র রেসিডেন্ট হিসাবে নিয়োগ করা হবে। তাঁদের মোট ছ’মাসের চুক্তিতে কাজ করতে হবে।

তবে কাজের জন্য কত টাকা সাম্মানিক হিসাবে দেওয়া হবে, সেই বিষয়ে কোনও তথ্য হাসপাতালের তরফে দেওয়া হয়নি। ১ জুলাই, ২০২৪ অনুযায়ী, আবেদনকারীদের বয়স ৪৫ বছরের কম হতে হবে।

Advertisement

১৬ জুলাইয়ের মধ্যে ডাকযোগে কিংবা সশরীরে উপস্থিত হয়ে আবেদনপত্র জমা দিতে হবে। ওই আবেদনের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্রের মতো নথি পাঠাতে হবে। কী ভাবে নিয়োগ করা হবে, সেই বিষয়ে প্রার্থীদের পরে জানিয়ে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement