WBSEDCL Recruitment 2024

রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থায় ইঞ্জিনিয়ারদের কাজের সুযোগ, কী ভাবে হবে নিয়োগ?

পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থার তরফে রিনিউয়েবেল এনার্জি বিভাগে কনসালট্যান্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে নিযুক্তদের কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৬:১৮
Share:

বিদ্যুৎ ভবন। ছবি: সংগৃহীত।

ইঞ্জিনিয়ারদের রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে সংস্থার তরফে একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। কাজ করতে হবে রিনিউয়েবেল এনার্জি বিভাগে। শূন্যপদ দু’টি।

Advertisement

ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখায় স্নাতকদের নিয়োগ করা হবে। তাঁদের অন্তত ১২ বছর প্রজেক্ট ডেভেলপমেন্ট, কনস্ট্রাকশন, ইমপ্লিমেন্টেশন বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। যদিও উল্লিখিত বিষয়ে ডক্টরেট করে থাকলে, তাঁকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। তবে কারও সাত বছর এনার্জি সেক্টরে কাজের অভিজ্ঞতা থাকলেও তিনি আবেদন করতে পারবেন।

নিযুক্ত ব্যক্তিদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। মাসিক সাম্মানিক ১ লক্ষ ১৫ হাজার টাকা। প্রাথমিক ভাবে তাঁদের তিন মাসের চুক্তিতে কাজ করতে হবে। এর পর ওই মেয়াদ আরও তিন মাসের জন্য বৃদ্ধি করা হবে।

Advertisement

আগ্রহীদের একটি ফর্ম পূরণ করে আবেদন জানাতে হবে। ফর্মটি সমস্ত আনুষঙ্গিক নথি সমেত ইমেল মারফত জমা দিতে হবে। সমস্ত আবেদন ২৫ জুলাই পর্যন্ত গ্রহণ করা হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement