Job Vacancy 2024

কর্মচারী রাজ্য বিমা নিগমে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

প্রথমে এক বছর থাকবে কাজের মেয়াদ। পরে সময় অনুযায়ী বাড়তে পারে। মোট শূন্যপদ রয়েছে ৫৫টি। জেনারেল মেডিসিন, জেনারেল সার্জারি, রেডিয়োলজি-সহ একাধিক বিভাগে নেওয়া হবে কর্মী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৭
Share:

ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় শ্রম মন্ত্রকে কর্মখালি। কর্মচারী রাজ্য বিমা নিগমের (এমপ্লয়িজ়’ স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশন) তরফে কর্মী নিয়োগ করা হবে রাজ্যে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

Advertisement

সিনিয়র রেসিডেন্ট পদে কর্মী নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে এক বছর থাকবে কাজের মেয়াদ। পরে সময় অনুযায়ী বাড়তে পারে। মোট শূন্যপদ রয়েছে ৫৫টি। জেনারেল মেডিসিন, জেনারেল সার্জারি, রেডিয়োলজি-সহ একাধিক বিভাগে নেওয়া হবে কর্মী। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১,৪০,১৩৯ টাকা। আবেদনকারীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া দরকার। সংশ্লিষ্ট বিভাগে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিক্যালে পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রি থাকতে হবে। প্রার্থীর নাম মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়ার অধীনে নথিভুক্ত থাকা প্রয়োজন। বাকি যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ৩০ সেপ্টেম্বর এবং ১ অক্টোবর ইন্টারভিউ হবে। সকাল সাড়ে ৯টার মধ্যে রিপোর্টিংয়ের জন্য প্রার্থীদের পৌঁছে যেতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

Advertisement

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কর্মচারী রাজ্য বিমা নিগমের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement