ECIL Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা ইলেক্ট্রনিক্স কর্পোরেশনে কর্মখালি, নিয়োগ ১০৭টি শূন্যপদে

প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে নিযুক্তদের পারিশ্রমিক মিলবে মাসে ৪০-৫৫ হাজার টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৭:৪৮
Share:

প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় পারমাণবিক শক্তি মন্ত্রকের অধীনস্থ ইলেক্ট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (ইসিআইএল)-এ কর্মখালি। এই মর্মে দু’দিন আগে সংস্থার তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। দেশের বিভিন্ন শহরে নিযুক্তদের পোস্টিং দেওয়া হবে। সমস্ত পদে নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীদের এর জন্য অনলাইনে আবেদন জানাতে হবে।

Advertisement

সংস্থায় প্রজেক্ট ইঞ্জিনিয়ার, টেকনিক্যাল অফিসার, জুনিয়র টেকনিশিয়ান অন কন্ট্র্যাক্ট গ্রেড-২ এবং জুনিয়র টেকনিশিয়ান অন কন্ট্র্যাক্ট পদে। মোট শূন্যপদের সংখ্যা ১০৭। সমস্ত পদে প্রথমে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর সংস্থার প্রয়োজন এবং নিযুক্তদের কাজের উপর নির্ভর করে এই মেয়াদ আরও তিন বছর বাড়ানো হতে পারে।

প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩৩ বছরের মধ্যে হতে হবে। বাকি পদগুলিতে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩০ বছর। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য বয়সের ছাড় থাকবে। চার বছরে প্রজেক্ট ইঞ্জিনিয়ার, টেকনিক্যাল অফিসার, জুনিয়র টেকনিশিয়ান অন কন্ট্র্যাক্ট গ্রেড-২ এবং জুনিয়র টেকনিশিয়ান অন কন্ট্র্যাক্ট পদে নিযুক্তদের বেতন হবে যথাক্রমে ৪০-৫৫ হাজার টাকা, ২৫-৩১ হাজার টাকা, ২২ হাজার ৫২৮- ২৭ হাজার ২৫৮ টাকা এবং ২২ হাজার ৪১২ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের এর জন্য সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ৮ অগস্ট আবেদনের শেষ দিন। এর পর প্রার্থীদের নথি যাচাইকরণ, তাঁদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement