DIC Recruitment 2024

১০টি শূন্যপদে কর্মী নিয়োগ করবে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন, কোন পদে নিয়োগ?

অসম, ওড়িশা, পশ্চিমবঙ্গ, হিমাচল প্রদেশ, উত্তর প্রদেশ, গুজরাত, বিহার, ত্রিপুরা-সহ আরও জায়গা থেকে আবেদন করতে পারবেন আগ্রহীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৬:০৪
Share:

প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থায় কাজ করতে চান? ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি মন্ত্রকের ডিজিট্যাল ইন্ডিয়া কর্পোরেশন দিচ্ছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনেই জমা দেওয়া যাবে আবেদনপত্র।

Advertisement

স্টেট কোঅর্ডিনেটর পদে নিয়োগ করা হবে কর্মী। ১৫টি শূন্যপদ রয়েছে। অসম, ওড়িশা, পশ্চিমবঙ্গ, হিমাচল প্রদেশ, উত্তর প্রদেশ, গুজরাত, বিহার, ত্রিপুরা-সহ আরও জায়গা থেকে আবেদন করতে পারবেন আগ্রহীরা। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন/ অপারেশনস/ আইটি/ সোশ্যাল ওয়ার্ক বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর যোগ্যতা থাকা চাই। সংশ্লিষ্ট বিভাগে অন্তত তিন থেকে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স ২৫ থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

প্রথমে ডিজিট্যাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ যেতে হবে। সেখান থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২৪ অগস্ট ২০২৪।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ডিজিট্যাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement