IIT Kharagpur Recruitment 2024

১০টি শূন্যপদে কর্মখালি আইআইটি খড়্গপুরে কর্মখালি, আবেদন করবেন কী ভাবে?

চুক্তির ভিত্তিতে প্রথমে কাজের মেয়াদ হবে ১২ মাস। প্রতি মাসে ২০ হাজার টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৫:৩৫
Share:

আইআইটি খড়্গপুর। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), খড়্গপুরে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনে জমা দেওয়া যাবে আবেদনপত্র।

Advertisement

১০ জন ‘প্রফেশনাল ট্রেনি’ নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের তরফে ফিন্যান্স এবং অ্যাকাউন্টস বিভাগে কাজ করতে হবে। চুক্তির ভিত্তিতে প্রথমে ১২ মাস থাকবে কাজের মেয়াদ। প্রতি মাসে ২০ হাজার টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে। প্রার্থীর বয়স ২৫ বছরের মধ্যে হতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণের পাশাপাশি ইনস্টিটিউট অফ চার্টাড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া থেকে প্রাপ্ত শংসাপত্র থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে প্রথমে আইআইটি খড়্গপুরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘জবস’-এ যেতে হবে। সেখান থেকে যেতে হবে ‘স্টাফ ওপেনিং’-এ। সেখানে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সরাসরি ওই বিজ্ঞপ্তি থেকে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি, আবেদনমূল্য জমা দেওয়া দরকার। ১২ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে আইআইটি খড়্গপুরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement