DIC Recruitment 2024

ইলেকট্রনিক্স ও তথ্যপ্রযুক্তি মন্ত্রকের অধীনে কর্মখালি, কোন পদে নিয়োগ?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিজ়নেস ম্যানেজমেন্ট/ ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে অন্তত ছ’বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া জরুরি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১৪:০৪
Share:

প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় সরকার অধীনস্থ ইলেকট্রনিক্স ও তথ্য প্রযুক্তি মন্ত্রকে চাকরির সুযোগ। সেই মর্মে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন (ডিআইসি)-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি হয়েছে ডিআইসি-র ওয়েবসাইটে। অনলাইনে জমা দেওয়া যাবে আবেদনপত্র।

Advertisement

প্রোগ্রাম ম্যানেজার-সিনিয়র ম্যানেজার পদে এই নিয়োগ হবে। শূন্যপদ একটি। প্রার্থীর বেতন হবে বর্তমান বেতনের থেকে ১০ শতাংশ বেশি। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিজ়নেস ম্যানেজমেন্ট/ ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে অন্তত ছ’বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রার্থীর বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

প্রথমে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’ বিভাগে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। তাতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৩১ অগস্ট ২০২৪। এই সংক্রান্ত সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement