WB Govt Job Recruitment 2023

একাধিক পদে কর্মী নিয়োগ করবে কোচবিহার জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি, বেতন কত?

সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ২০টি। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ১৭:৪৪
Share:

প্রতীকী চিত্র।

কোচবিহার জেলায় রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার, সিনিয়র টিউবারক্যুলোসিস ল্যাবরেটরি সুপারভাইজ়র, ল্যাবরেটরি টেকনিশয়ান, টেকনিক্যাল সুপারভাইজ়র, সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার পদে নিয়োগ করা হবে কর্মী। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ২০টি। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট পদে তিন জনকে নেওয়া হবে। প্রতি মাসে বেতন পাবেন ১৩ হাজার টাকা। আট জন মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার নেওয়া হবে। তাঁরা পাবেন প্রতি মাসে ১৮ হাজার টাকা করে। ২৫ হাজার টাকা বেতনে দু’জন সিনিয়র টিউবারক্যুলোসিস ল্যাবরেটরি সুপারভাইজ়র নেওয়া হবে। তিন জন ল্যাবরেটরি টেকনিশয়ান নিয়োগ করা হবে। তাঁরা পাবেন প্রতি মাসে ২২ হাজার টাকা। টেকনিক্যাল সুপারভাইজ়রের ক্ষেত্রেও বেতন একই থাকবে। এক জনকে নিয়োগ করা হবে এই পদে। ৩০ হাজার টাকা বেতনে সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার পদে নিয়োগ করা হবে কর্মী। আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

Advertisement

আবেদন করবেন কী ভাবে?

প্রার্থীকে প্রথমে কোচবিহার জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি আবেদনমূল্য জমা দেওয়া দরকার। অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৩ জানুয়ারি ’২৪। সরাসরি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৫ জানুয়ারি ’২৪।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কোচবিহার জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement