WB Health Recruitment 2023

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের তরফে অ্যানাস্থেশিওলজি বিভাগের জন্য সিনিয়র রেসিডেন্ট (নন-বন্ডেড) পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ছ’মাসের জন্য ওই পদে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১২:০১
Share:

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতাল, কলকাতা। ছবি: সংগৃহীত

চুক্তির ভিত্তিতে ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। ওই প্রতিষ্ঠানে সিনিয়র রেসিডেন্ট (নন-বন্ডেড) পদে অভিজ্ঞ ব্যক্তি প্রয়োজন। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অ্যানাস্থেশিওলজি বিভাগের সিনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হবে।

Advertisement

আবেদনকারীদের স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। পাশাপাশি, তাঁদের ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলে নাম নথিভুক্ত থাকা বাঞ্ছনীয়।

আবেদনকারীদের মেধা এবং অভিজ্ঞতার ভিত্তিতে বেছে নেওয়া হবে। প্রার্থীদের ডাকযোগে আবেদন পেশ করতে হবে। চুক্তির ভিত্তিতে ছ’মাসের জন্য ওই পদে কাজ করতে হবে।

Advertisement

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট ফরম্যাট অনুযায়ী জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি জমা দিতে হবে। এই পদে ২২ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement