SRF Recruitment 2023

রিজিওনাল সেন্টার ফর বায়োটেকনোলজিতে কর্মখালি, কারা আবেদন জানাতে পারবেন?

ছ’মাসের জন্য প্রজেক্ট-সিনিয়র রিসার্চ ফেলো পদে কাজ করতে হবে। মাসে ৩৫ হাজার টাকা সাম্মানিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৪
Share:

রিজিওনাল সেন্টার ফর বায়োটেকনোলজি। ছবি: সংগৃহীত

কেন্দ্রীয় প্রতিষ্ঠানে কাজের সুযোগ। রিজিওনাল সেন্টার ফর বায়োটেকনোলজির তরফে প্রজেক্ট-সিনিয়র রিসার্চ ফেলো নিয়োগ করা হবে। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

প্রকল্পটির নাম— ‘ইলিউসিডেটিং দ্য স্ট্রাকচারাল ক্যারেক্টারিস্টিকস অফ পাইলাস কম্পোনেন্টস ফ্র্ম এন্টেরোকক্কাস ফেকালিস, অ্যান অপরচুনিস্টিক প্যাথোজন অফ দি ইউরিনারি ট্র্যাক্ট’। প্রাণিবিদ্যা, জীবনবিজ্ঞান কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে।

এই পদে চুক্তির ভিত্তিতে ছ’মাসের জন্য নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের বিজ্ঞপ্তি অনুযায়ী, স্টাকচারাল বায়োলজি বিষয়ে গবেষণার অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। পাশাপাশি, আবেদনকারীদের বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)-এর জুনিয়র রিসার্চ ফেলোর ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) পরীক্ষায় উত্তীর্ণ হওয়া প্রয়োজন। নিযুক্ত ব্যক্তিকে মাসে ৩৫,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

উল্লিখিত পদে অনলাইনে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। বাছাই করা প্রার্থীদের নাম ২৯ সেপ্টেম্বর জানিয়ে দেওয়া হবে। অনলাইনে ৫ অক্টোবর প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। এই সংক্রান্ত বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement