Burdwan Medical College Recruitment 2024

বর্ধমান মেডিক্যাল কলেজে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৬
Share:

বর্ধমান মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। সংগৃহীত ছবি।

পূর্ব বর্ধমান জেলায় কাজের সুযোগ। বর্ধমান মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, হাসপাতালে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

হাসপাতালের টেরিটারি ক্যানসার কেয়ার সেন্টারের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে ডেটা এন্ট্রি অপারেটর পদে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ১৮,০০০ টাকা।

উল্লিখিত পদে আবেদন জানাতে প্রার্থীদের যে কোনও শাখায় দ্বাদশোত্তীর্ণ হতে হবে। এর পর কম্পিউটার সংক্রান্ত কোনও সার্টিফিকেট/ ডিপ্লোমা/ ডিগ্রি কোর্সেও উত্তীর্ণ হতে হবে।

Advertisement

আগামী ৪ অক্টোবর সকাল ১১টা নাগাদ বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি নিয়ে নির্ধারিত স্থানে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement