BMC Recruitment 2024

মেডিক্যাল অফিসার নিয়োগ করবে বিধাননগর পুরসভা, শূন্যপদ ক’টি?

চুক্তির ভিত্তিতে কাজের মেয়াদ থাকবে এক বছরের। যদিও প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বৃদ্ধি হতে পারে। প্রতি মাসে ২৪ হাজার টাকা বেতন দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৪ ১৩:০৫
Share:

প্রতীকী চিত্র।

বিধাননগর পুরসভা (বিধাননগর মিউনিসিপ্যাল কর্পোরেশন) দিচ্ছে চাকরির সুযোগ। সম্প্রতি পুরসভার ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি হয়েছে। এর জন্য কোনও আবেদনপত্র জমা দিতে হবে না। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

Advertisement

নিয়োগ হবে পার্ট টাইম মেডিক্যাল অফিসার হিসেবে। চুক্তির ভিত্তিতে কাজের মেয়াদ থাকবে এক বছরের। যদিও প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বৃদ্ধি হতে পারে। এই কাজে প্রতি মাসে ২৪ হাজার টাকা বেতন দেওয়া হবে। শূন্যপদ রয়েছে পাঁচটি।

আবেদনের জন্য মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া স্বীকৃত যে কোনও প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি এক বছরের ইন্টার্নশিপের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স হতে হবে ৬৭ বছরের মধ্যে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

Advertisement

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে এই পদে প্রার্থীদের বেছে নেওয়া হবে। আগামী ২১ অগস্ট ইন্টারভিউ। ওই দিন দুপুর ১টার মধ্যে প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। কী কী নথি সঙ্গে রাখা প্রয়োজন, তা জানতে প্রথমে বিধাননগর পুরসভার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গেলেই এই বিষয়ে যাবতীয় তথ্য জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement