CNCI Recruitment 2024

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ, বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসিল

পেশেন্ট কেয়ার কো-অর্ডিনেটর, পেশেন্ট কেয়ার অ্যাটেন্ডেন্ট, ক্লিনিক্যাল ফার্মাসিস্ট, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১৪:৫৭
Share:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মী প্রয়োজন। সংশ্লিষ্ট সংস্থায় কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড-এর তরফে প্রকাশিত হয়েছে। মোট আটটি শূন্যপদে নিযুক্তদের কাজ করতে হবে।

Advertisement

বিজ্ঞপ্তি অনুযায়ী, পেশেন্ট কেয়ার কো-অর্ডিনেটর, পেশেন্ট কেয়ার অ্যাটেন্ডেন্ট, ক্লিনিক্যাল ফার্মাসিস্ট, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে। দশম উত্তীর্ণ থেকে শুরু ফার্মাসি, মনোবিদ্যায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের কাজের নিরিখে বেছে নেওয়া হবে।

কাজের জন্য প্রতি মাসে ১৭,৪৯৮ টাকা থেকে ৪০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি ডাকযোগে জমা দিতে হবে।

Advertisement

এই পদের জন্য ১৫ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এর জন্য বাছাই করা প্রার্থীদের ডেকে নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement