BHU Recruitment 2024

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয় ট্রেনিং কোঅর্ডিনেটর নেবে, কোন বিভাগে?

শূন্যপদ রয়েছে একটি। প্রতি মাসে ১ লক্ষ টাকা বেতন দেওয়া হবে। প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে থাকতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১
Share:

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ। সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

ট্রেনিং কোঅর্ডিনেটর পদে নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের পেডিয়াট্রিক্স বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। ন্যাশনাল হেলথ মিশনের অধীনে কাজ করতে হবে। শূন্যপদ রয়েছে একটি। প্রতি মাসে ১ লক্ষ টাকা বেতন দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পেডিয়াট্রিক্স বিষয়ে ডক্টর অফ মেডিসিন (এমডি) যোগ্যতা থাকতে হবে। প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২৩ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন প্রয়োজনীয় নথি নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় যেতে হবে প্রার্থীদের। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রার্থীকে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। ২০ সেপ্টেম্বরের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

Advertisement

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement