Balmer Lawrie Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা বামার লরিতে বিভিন্ন পদে কাজের সুযোগ, কী ভাবে আবেদন জানাবেন?

নিযুক্তদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২৭
Share:

বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে বিভিন্ন পদে কাজের সুযোগ। সম্প্রতি এই মর্মে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। তাতে জানানো হয়েছে, নির্দিষ্ট মেয়াদের জন্য চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। দেশের বিভিন্ন শহরে নিযুক্তদের পোস্টিং দেওয়া হবে। এর জন্য ইতিমধ্যেই অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থার ট্র্যাভেল অ্যান্ড ভ্যাকেশনস বিভাগের জন্য নিয়োগ। নিয়োগ হবে ম্যানেজার (সেলস), ডেপুটি ম্যানেজার (ভ্যাকেশনস), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট বিজ়নেসেস) এবং অফিসার/ জুনিয়র অফিসার (ট্র্যাভেল) পদে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে সাতটি। সমস্ত পদেই প্রার্থীদের চুক্তির ভিত্তিতে তিন বছরের জন্য নিয়োগ করা হবে। নিযুক্তদের পোস্টিং হবে মুম্বই, হায়দরাবাদ, বেঙ্গালুরু, দিল্লি এবং চেন্নাইয়ে।

বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩০/ ৩২/ ৩৫/ ৩৮ বছর। নিযুক্তদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে। সঙ্গে মিলবে অন্যান্য সুযোগসুবিধাও। বিভিন্ন পদের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

Advertisement

আগ্রহীদের এর জন্য মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে গিয়ে নিজেদের নাম নথিভুক্ত করে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ৪ অক্টোবর আবেদনের শেষ দিন। এর পর সমস্ত পদে লিখিত পরীক্ষা/ গ্রুপ ডিসকাশন অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে। এই বিষয়ে বাকি তথ্য সংস্থার ওয়েবসাইট থেকে দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement