NSD Recruitment 2024

ন্যাশনাল স্কুল অফ ড্রামায় প্রোগ্রাম কো-অর্ডিনেটর-সহ একাধিক পদে কর্মখালি

নির্দিষ্ট সময়ের চুক্তিতে নিয়োগ করা হবে। নিযুক্তদের পদের নিরিখে ১১,৫০০ টাকা থেকে ৩৮,৫০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৩:২২
Share:

ন্যাশনাল স্কুল অফ ড্রামা। ছবি: সংগৃহীত।

ন্যাশনাল স্কুল অফ ড্রামায় কর্মখালি। প্রতিষ্ঠানের বেঙ্গালুরু সেন্টারে প্রোগ্রাম কো-অর্ডিনেটর, হস্টেল ওয়ার্ডেন, সিনিয়র ক্লার্ক এবং মাল্টি টাস্কিং স্টাফ পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ চার।

Advertisement

প্রোগ্রাম কো-অর্ডিনেটর হিসাবে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিদের নিয়োগ করা হবে। তাঁদের শিশু মনস্তত্ত্ব, নাটক কিংবা সাহিত্য বিষয়ের মধ্যে যে কোনও একটিতে স্নাতক হতে হবে। নাট্যকলা বিষয়ে প্রশিক্ষণ থাকা প্রয়োজন। অন্তত চার বছরের কাজের অভিজ্ঞতা বাধ্যতামূলক। প্রতি মাসের বেতন হবে ৩৮,৫০০ টাকা।

হস্টেল ওয়ার্ডেন, সিনিয়র ক্লার্ক পদে যে কোনও বিষয়ে স্নাতকরা আবেদন করতে পারবেন। হস্টেল ওয়ার্ডেন হিসাবে অনূর্ধ্ব ৫০ বছর বয়সিকে নিয়োগ করা হবে। কোনও শিক্ষা প্রতিষ্ঠানে উল্লেখিত পদে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রতি মাসের বেতন ২৫,০০০ টাকা।

Advertisement

সিনিয়র ক্লার্ক পদের ক্ষেত্রে আবেদনকারীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। অন্তত তিন বছর কোনও শিক্ষা প্রতিষ্ঠানে ক্লার্ক হিসাবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রতি মাসে নিযুক্তকে ১৮,৪০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে।

মাল্টি টাস্কিং স্টাফ পদে নিযুক্তদের দশম শ্রেণি উত্তীর্ণ হতে হবে। কম্পিউটারে টাইপিং-এর দক্ষতা থাকা আবশ্যক। বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে ১১,৫০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে।

উল্লেখিত পদের জন্য অনলাইনে আবেদন গ্রহণ করা হবে। ৫ অক্টোবর পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে। কী ভাবে যোগ্যতা যাচাই করা হবে, সেই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement