Sikkim University Recruitment 2024

সিকিম বিশ্ববিদ্যালয়ে কর্মখালি, নেট-গেট উত্তীর্ণদের নিয়োগ করা হবে

সিকিম বিশ্ববিদ্যালয়ের তরফে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করা হবে। ওই কাজের জন্য তিন বছরের চুক্তিতে নিযুক্তকে বহাল রাখা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ১৩:৪৭
Share:

সিকিম বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

সিকিম বিশ্ববিদ্যালয়ে কর্মখালি। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের জ়ুলজি বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট অ্যাসোসিয়েট প্রয়োজন। ওই কাজের জন্য জ়ুলজি কিংবা লাইফ সায়েন্সেস শাখার কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের আবেদন গ্রহণ করা হবে।

Advertisement

তবে আবেদনের ক্ষেত্রে প্যারাসাইটোলজি বিষয়ে স্পেশালাইজ়েশন এবং নেট কিংবা গেট উত্তীর্ণদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিকে সায়েন্স ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ডের অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে। ওই কাজের জন্য মোট তিন বছরের জন্য নিযুক্তকে বহাল রাখা হবে।

আগ্রহীদের একটি ফর্ম পূরণ করে আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে। ওই ফর্মে নাম, জন্মতারিখ, ঠিকানা, বৈধ ফোন নম্বর এবং ইমেল আইডির মতো সাধারণ তথ্য যেমন লিখতে হবে, তেমনই শিক্ষাগত যোগ্যতা এবং গবেষণার অভিজ্ঞতার সমস্ত তথ্য সঠিক ভাবে পেশ করতে হবে। কোনও সেমিনার, কর্মশালা, প্রশিক্ষণের অভিজ্ঞতা থাকলেও তার তথ্যও জানাতে হবে।

Advertisement

ওই ফর্মটি পূরণ করে সমস্ত প্রয়োজনীয় নথির সঙ্গে জীবনপঞ্জি পাঠাতে হবে। ২৫ জুলাই, বিজ্ঞপ্তি প্রকাশের ২১ দিনের মধ্যে ওই আবেদন জমা দিতে হবে। আবেদন ইমেল মারফত শুধুমাত্র গ্রহণ করা হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য বিশ্ববিদ্যালয়ে উপস্থিত থাকতে হবে। আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement