CNMC Kolkata Recruitment 2024

কলকাতার মেডিক্যাল কলেজে কর্মখালি, ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে ফেসিলিটি ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। প্রতি মাসে নিযুক্ত ব্যক্তিদের ১৪ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৬:০৮
Share:

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

কলকাতার সরকারি হাসপাতালে অবসরপ্রাপ্তদের নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। পদপ্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।

Advertisement

কলকাতার ওই হাসপাতালে ফেসিলিটি ম্যানেজার পদের জন্য কর্মী নিয়োগ করা হবে। মোট চারটি পদের জন্যেই কর্মখালি রয়েছে। সংশ্লিষ্ট পদে এক বছরের জন্য কাজ করার সুযোগ দেওয়া হবে। তবে ওই পদে নিযুক্ত ব্যক্তিদের বয়স অনূর্ধ্ব ৬৫ বছর হতে হবে।

ওয়ার্ড মাস্টার পদে অবসর গ্রহণ করেছেন, এমন ব্যক্তিদেরই সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে। ওই পদে নিযুক্তদের মাসিক পারিশ্রমিক হবে ১৪,০০০ টাকা। ইন্টারভিউ দিতে আগ্রহী ব্যক্তিদের শারীরিক সক্ষমতা এবং পেশাদারি দক্ষতা থাকা বাঞ্ছনীয়।

Advertisement

সংশ্লিষ্ট পদের জন্য ৩১ জানুয়ারির মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। ডাকযোগে জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠাতে হবে। ইন্টারভিউতে প্রাপ্ত নম্বরের ভিত্তিতেই পদপ্রার্থীদের নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট বিষয়ে বিশদ জেনে নিতে আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement