Fashion Tips for Night

প্রেমিকের শরীরে আগুন ধরাতে পরনে থাক এই সব রাত পোশাক

শুধুই বাইরের পোশাক নিয়ে ভাববেন না। যত্ন নিন রাত পোশাকেও। ছবি আর লেখা থেকে পছন্দ করে নিন আপনার রাত পোশাক।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ২০:৩৬
Share:
০১ ১০

শুধু বাড়িতে নয় পুজোর দিনে চমক বজায় রাখুন আপনার রাত পোশাকেও। তবে রাতের বেলা একটু আরামদায়ক পোশাক না পরলে হয় নাকি?

০২ ১০

নিজের প্রেমিকের উত্তেজনার পারদ বাড়াতে পরনে থাক এই সব রাত পোশাক। এ গুলি যেমন আরামদায়ক, তেমনি আকর্ষণীয়। এই প্রতিবেদনে আপনাদের জন্য রইল আবেদনময়ী রাত পোশাকের হদিস।

Advertisement
০৩ ১০

প্রেমিকের সঙ্গে পুজোর ছুটিতে ঘুরতে গেলে এই রাত পোশাক উপযুক্ত। দুরন্ত নকশা। সিল্কের তৈরি। পরতে যেমন আরাম, উষ্ণতা ছড়াতেও জুড়ি মেলা ভার। আপনার দু’জনে নির্জনে বেড়ানোর সঙ্গী হোক এই রাত পোশাক।

০৪ ১০

শার্টিনের তৈরি চার রকমের রাত পোশাকের এই সম্ভার কিন্তু খুবই আবেদনময়ী। এই পোশাক পরলে আপনাকে দেখাবে লাস্যময়ী। স্বল্প আলোয় এই পোশাক পরে এসে প্রেমিকের সামনে দাঁড়ালেই তার শরীরে ওম ছড়াবে।

০৫ ১০

শার্টিনের তৈরি এই রাত পোশাক কিন্তু আপনাকে দেবে এক আভিজাত্যের ছোঁয়া। নিজেদের অন্তরঙ্গ সময়ে এই পোশাক পরলে নিমেষে বেড়ে যাবে আপনার আবেদন। উপরের আবরণটি শরীরে দিলে তো আর কথাই নেই।

০৬ ১০

সুতির এই রাত পোশাক পরলে দেখতে যেমন সুন্দর লাগে, তেমনই এটি আরামদায়ক। গরমেও কিন্তু বেশ ভাল এই কাফতান।

০৭ ১০

গাউনের মতো দেখতে শার্টিনের এই রাত পোশাক আজ কাল বেশ ট্রেন্ডিং। রাতে স্নিগ্ধ মোহময়ী হতে চাইলে এমন রাত পোশাক শরীর জড়ান।

০৮ ১০

ভিতরে ছোট একটি রাত পোশাক, তা’ও আবার এক রঙা। উপরে নকশা করা স্বচ্ছ জ্যাকেট। আলতো করে বাধা ফিতে দিয়ে। ভিতর থেকে উঁকি মারছে বক্ষ বিভাজিকা। প্রেমিকের সামনে ধরা দেবেন নাকি এই অবতারে?

০৯ ১০

চিতা বাঘের মতো দেখতে এই পোশাকে আপনাকে কিন্তু মানাতে পারে দারুণ। সিল্কের এই জ্যাকেট পরলে আপনি হয়ে উঠতে পারেন ঊর্বশী।

১০ ১০

নীল বা লাল রং যাই হোক না কেন, প্রেমিকের শরীরে আগুন ধরাতে এই রাত পোশাক খুব খুব কাজ দেয়। ভিতরের গাউনের দুই পাশ এবং বক্ষ বিভাজিকার অংশটি স্বচ্ছ। তার উপরে শার্টিনের এক রঙা জ্যাকেটে আপনি হয়ে উঠবেন দুষ্টু মিষ্টি নায়িকা। এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement