Tollywood durga puja celebration

ষষ্ঠীতে শাড়ি-সুন্দরী টলি-নায়িকারা! ফ্যাশনে কে কেমন টেক্কা দিলেন? কে পাবেন শিরোপা

টলি অভিনেত্রীদের পুজোর সাজ দেখে যেন চোখ ফেরানো দায়! কারও পরনে পশ্চিমি ছোঁয়া। কেউ শাড়িতেই সুন্দরী। পুজোর পয়লা দিনে কে কেমন সাজলেন টলি-সুন্দরীরা?

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ২১:২৩
Share:
০১ ১০

পুজোর আমেজে মেতে আট থেকে আশি সকলেই। ব্যতিক্রমী নন তারকারাও। বিশেষ করে টলি অভিনেত্রীদের পুজোর সাজ দেখে যেন চোখ ফেরানো দায়! কারও পরনে পশ্চিমি ছোঁয়া। কেউ শাড়িতেই সুন্দরী। পুজোর পয়লা দিনে কে কেমন সাজলেন টলি-সুন্দরীরা?

০২ ১০

খোঁপায় গোলাপ, গলা জুড়ে নেকলেস। হালকা আকাশি শিফন শাড়িতে মিমি চক্রবর্তীর ‘হাজার বারণে’ও প্রেমে পড়তে বাধ্য অনুরাগীরা। ‘

Advertisement
০৩ ১০

পঞ্চমীর দিনে মা ছেলের শাড়ি-পাঞ্জাবীর যুগলবন্দি নজর কেড়েছিল অনুরাগীদের। ষষ্ঠীতেও ঘটল না ব্যতিক্রম! কালো এবং নীলের মিশেলে প্রিয়াঙ্কা সরকার এবং সহজের ট্যুইনিং ছিল মন মাতানো।

০৪ ১০

কোলে সন্তান আসার পর জীবন তো কিছুটা হলেও বদলেছে গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষের। তবে পুজোর আমেজ কিন্তু রয়েছে একই। ষষ্ঠীর দিন মায়ের সামনে দাঁড়িয়েই শুভেচ্ছায় ভরালেন ভক্তদের।

০৫ ১০

ষষ্ঠীতে মার্জিত সাজেই ধরা দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরনে ছিল সোনালি পাড় দেওয়া বাদামি রঙা শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ। সঙ্গে কানে বড় দুল, পরিমিত মেকআপ এবং ছোট্ট কালো টিপেই অপরূপা পর্দার ‘ইন্দুবালা’।

০৬ ১০

ষষ্ঠীর সাজে নিজের মতো করেই রঙিন ঊষসী রায়। হলুদ রঙের শাড়ির সঙ্গে গোলাপি স্লিভলেস ব্লাউজ। আর সেই সঙ্গে মানানসই গয়না এবং মার্জিত সাজ।

০৭ ১০

দুর্গাপুজো মানেই সাবেকিয়ানার ছোঁয়া। এ দিন একেবারে ছিমছাম সাজেই ধরা দিলেন অভিনেত্রী দেবলীনা কুমার। পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি ও সোনার গয়নার সঙ্গে একেবারে সাদামাটা লুক। ষষ্ঠীতে মায়ের বোধন সেরে হাসি মুখে পোজ দিলেন অভিনেত্রী।

০৮ ১০

ষষ্ঠীতে ইশা সাহার সাজও ছিল আড়ম্বরহীন। কালো ব্লাউজের সঙ্গে হালকা বাদামি শাড়ি। ছোট্ট টিপ এবং একেবারে নো-মেকআপ লুকেই ধরা দিলেন অভিনেত্রী।

০৯ ১০

বিয়ের পর প্রথম পুজো দর্শনা বণিকের। এ দিন ছোট্ট দুর্গামূর্তিকে হাতে নিয়েই লেন্সবন্দি হলেন অভিনেত্রী।

১০ ১০

উৎসবের মেজাজে মেতে অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়ও। মেরুন রঙা শাড়িতে পরিপাটি হয়ে হইহই করে ঠাকুর দেখতে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। শারদীয়ার শুভেচ্ছা জানিয়ে এ দিন ছবিও পোস্ট করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement