Bollywood Durga Puja

রানি-কাজলদের দুর্গাপুজোয় বড় বদল! হোটেল ভেঙে আবাসন, কী হল বলি তারকাদের মণ্ডপের?

মুম্বইয়ের দুর্গাপুজো বলতে প্রথমেই চোখের সামনে ভেসে ওঠে বিখ্যাত মুখোপাধ্যায় পরিবারের পুজোর ছবিটি। উত্তর মুম্বইয়ের সার্বজনীন দুর্গাপুজো। প্রতি বছরের মতো এই বছরও পুজোয় কোনও খামতি রাখছেন না কাজল এবং রানি মুখোপাধ্যায়রা।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ২০:১৬
Share:
০১ ০৬

মুম্বইয়ের দুর্গাপুজো বলতে প্রথমেই চোখের সামনে ভেসে ওঠে বিখ্যাত মুখোপাধ্যায় পরিবারের পুজোর ছবিটি। উত্তর মুম্বইয়ের সার্বজনীন দুর্গাপুজো। প্রতি বছরের মতো এই বছরও পুজোয় কোনও খামতি রাখছেন না কাজল এবং রানি মুখোপাধ্যায়রা। তবে এই বছরের পুজোতে ঘটল বদল।

০২ ০৬

জুহুর স্বনামধন্য ‘টিউলিপ স্টার হোটেল’-এই সেজে উঠত পুজোমণ্ডপ। তবে এবারে সেই খানেই একটু বদল! মুখোপাধ্যায় পরিবারের পুজোমণ্ডপ এখন নতুন ঠিকানায়।

Advertisement
০৩ ০৬

এই বছর বলি তারকাদের সেই পুজোর মণ্ডপ সেজে উঠেছে জুহুর ‘এসএনডিটি উইমেন্স ইউনিভার্সিটি’র সামনে।

০৪ ০৬

বুধবার অর্থাৎ ৯ অক্টোবর একটি ভিডিওতে দেখা যায় সেই, প্যান্ডেলের দিকেই রওনা দিচ্ছেন অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। ভিডিও প্রকাশ্যে আসতেই তা ঝড়ের গতিতে ভাইরাল।

০৫ ০৬

অভিনেত্রীর পরনে নীল রঙা শাড়ি এবং সেইসঙ্গে পরিমিত সাজ ও গয়না। তবে ছবিশিকারিদের মুখোমুখি হতেই তাদের ক্যামেরার সামনে ধরা দিতে চাননি অভিনেত্রী।

০৬ ০৬

তবে হঠাৎ কেন বদলে গেল ঠিকানা? রিপোর্ট বলছে, হোটেলটি বর্তমানে ‘ম্যাক্রোটেক ডেভেলপারস্‌’-এর অধীনে রয়েছে এবং হোটেলটি ভেঙে তৈরি করা হবে একটি সুবিশাল আবাসন। এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement