Advertisement
০৫ মে ২০২৪
IIT Delhi Jobs 2024

আইআইটি দিল্লিতে কর্মী প্রয়োজন, দ্বাদশ উত্তীর্ণদের জন্য কাজের সুযোগ

সংশ্লিষ্ট সংস্থায় প্রজেক্ট অ্যাটেন্ডেন্ট পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তি প্রতি মাসে ১৯ হাজার থেকে ২৮ হাজার টাকা সাম্মানিক হিসাবে পাবেন।

Indian Institute of Technology, Delhi.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), দিল্লি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১৪:৪৫
Share: Save:

কেন্দ্রীয় প্রতিষ্ঠানে কাজের সুযোগ। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) দিল্লির তরফে কর্মী নিয়োগ করা হবে। ওই প্রতিষ্ঠানের সেন্টার অফ অ্যাটমোস্ফেরিক সায়েন্সেস-এর একটি গবেষণা প্রকল্পের জন্য প্রজেক্ট অ্যাটেন্ডেন্ট প্রয়োজন।

নিযুক্ত ব্যক্তিকে মিনিস্ট্রি অফ আর্থ সায়েন্সেস-এর অর্থপুষ্ট গবেষণা প্রকল্পের অধীনে কাজ করতে হবে। ওই প্রকল্পের নাম— ‘এমটেক প্রোগ্রাম অন অ্যাটমোস্ফেরিক ওশিয়ানিক সায়েন্স অ্যান্ড টেকনোলজি’। দ্বাদশ উত্তীর্ণ হয়েছেন এবং প্রজেক্ট অ্যাটেন্ডেন্ট হিসাবে আগে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

প্রতিষ্ঠানের বিজ্ঞপ্তি অনুযায়ী, গবেষণা প্রকল্পের মেয়াদের ভিত্তিতে এক বছরের জন্য ওই পদে কাজ করতে হবে। পরবর্তীতে ওই পদের মেয়াদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রতিষ্ঠানের তরফে আরও জানানো হয়েছে, এই পদে নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ১৯ হাজার থেকে ২৮ হাজার টাকা সাম্মানিক হিসাবে দেওয়া হবে।

উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের ইমেল মারফত জীবনপঞ্জি, শংসাপত্র এবং অন্যান্য নথি ইমেল মারফত জমা দিতে হবে। পাশাপাশি, বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটিও পূরণ করে ওই ইমেলেই পাঠাতে হবে। আবেদনকারীদের সঙ্গে অনলাইন ইন্টারভিউয়ের জন্য প্রতিষ্ঠানের তরফে যোগাযোগ করে নেওয়া হবে। আবেদনের শেষ তারিখ ২৯ এপ্রিল। নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE