Advertisement
১৮ মে ২০২৪
arrest

বিরল প্রজাতির তক্ষক উদ্ধার, গ্রেফতার পাঁচ

গোপন সূত্রে খবর পেয়ে শনিবার আসানসোল দক্ষিণ থানার পুলিশ ফাঁড়ির বিপরীতে অবস্থিত বার্নপুর রোডের একটি বেসরকারি হোটেল থেকে তাঁদের গ্রেফতার করা হয়েছে।

arrest

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ২৩:২৫
Share: Save:

বিরল প্রজাতির তক্ষক-সহ পাঁচ জনকে গ্রেফতার করল আসানসোল দক্ষিণ থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার আসানসোল দক্ষিণ থানার পুলিশ ফাঁড়ির বিপরীতে অবস্থিত বার্নপুর রোডের একটি বেসরকারি হোটেল থেকে তাঁদের গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম সুজিত সিন্‌হা, মহেশ ঘাসি, সালাউদ্দিন, মুস্তাকিম এবং সফিকুল। ধৃতদের মধ্যে এক জন আসানসোলের হীরাপুর এবং বাকিরা উত্তর ২৪ পরগনার বাসিন্দা। শনিবার সন্ধ্যায় আসানসোল দক্ষিণ থানায় এক সাংবাদিক বৈঠকে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি সেন্ট্রাল বিশ্বজিৎ নস্কর বলেন, ‘‘আসানসোলের এক হোটেলে ধৃতেরা এসেছিল। একটি বিরল প্রজাতির তক্ষক বিক্রির জন্য নিয়ে এসেছিল। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে তাদের গ্রেফতার করেছে। এর পাশাপাশি একটি তক্ষক উদ্ধার করা হয়েছে। বন দফতরকে এই তক্ষক হস্তান্তর করবে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE