Advertisement
১৮ মে ২০২৪
BECIL Job Vacancy 2024

কেন্দ্র অধীনস্থ সংস্থার জন্য কর্মী প্রয়োজন, চুক্তির ভিত্তিতে নিয়োগ করবে বেসিল

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফে কেন্দ্র অধীনস্থ সংস্থার জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উল্লিখিত দফতরের চারটি বিভাগের জন্য কর্মী নিয়োগ করা হবে।

Broadcast Engineering Consultants India Limited.

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৬:৩৩
Share: Save:

কেন্দ্র অধীনস্থ সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, সেন্ট্রাল মেডিক্যাল সার্ভিসেস সোসাইটির বিভিন্ন বিভাগে নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট সংস্থায় অ্যাডমিনিস্ট্রেশন, প্রোকিয়োরমেন্ট, লজিস্টিক্স অ্যান্ড সাপ্লাই চেন, কোয়ালিটি অ্যাসিয়োরেন্স, ফিন্যান্স বিভাগের এগজ়িকিউটিভ অ্যাসিস্ট্যান্ট এবং জুনিয়র ফার্মাসিস্ট পদে কর্মখালি রয়েছে।

অ্যাডমিনিস্ট্রেশন, প্রোকিয়োরমেন্ট, লজিস্টিক্স অ্যান্ড সাপ্লাই চেন বিভাগের এগজ়িকিউটিভ অ্যাসিস্ট্যান্ট হিসাবে যে কোনও বিষয়ে স্নাতক এবং অ্যাসিস্ট্যান্ট হিসাবে আগে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন অনূর্ধ্ব ৫০ বছর বয়সি প্রার্থীদের নিয়োগ করা হবে। কোয়ালিটি অ্যাসিয়োরেন্স বিভাগের জন্য ফার্মাসি বিষয়ে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। বয়স ৫০ বছরের নীচে হতে হবে এবং অন্তত এক বছর কেমিস্ট হিসাবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ফিন্যান্স বিভাগের এগজ়িকিউটিভ অ্যাসিস্ট্যান্ট হিসাবে বাণিজ্য শাখায় স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। তবে শর্ত সাপেক্ষে স্নাতকরাও আবেদন করতে পারবেন। তবে আগ্রহীদের বয়স ৫০ বছরের কম হতে হবে। অন্তত এক বছর ফিন্যান্স কিংবা অ্যাকাউন্টস বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

জুনিয়র ফার্মাসিস্ট পদে ফার্মাসি বিষয়ে স্নাতক হয়েছেন, কিংবা ওই বিষয়ে ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, এমন অনূর্ধ্ব ৫০ বছর বয়সি ব্যক্তিরা আবেদন করতে পারবেন। এ ক্ষেত্রে তাঁদের অন্তত তিন বছর ফার্মাসিউটিক্যাল স্টোরে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। উল্লিখিত সমস্ত পদে নিযুক্ত ব্যক্তিদের ৩০ হাজার মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

ইন্টারভিউ কিংবা স্কিল টেস্টের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা এবং অভিজ্ঞতা যাচাই করে নেওয়া হবে। সংশ্লিষ্ট পদগুলিতে নিয়োগের আবেদন ১৪ মে পর্যন্ত জমা দেওয়া যাবে। উল্লিখিত পদগুলিতে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BECIL Govt Job Recruitment 2024 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE