Advertisement
১৮ মে ২০২৪
CNCI Recruitment 2024

নিউটাউনের চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মখালি, নিয়োগ কোন পদে?

আবেদনকারীদের ইন্টারভেনশনাল অ্যান্ড ভ্যাস্কুলার রেডিয়োলজি প্রসিডিয়োর সংক্রান্ত বিষয়ে ন্যূনতম পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

CNCI

সিএনসিআই। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৬:৫৫
Share: Save:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ চাকরির সুযোগ রয়েছে। প্রতিষ্ঠানের নিউটাউন ক্যাম্পসের জন্য কর্মী প্রয়োজন। সেই মর্মে দু’দিন আগেই প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

প্রতিষ্ঠানে ইন্টারভেনশনাল রেডিয়োলজিস্ট পদে নিয়োগ হবে। শূন্যপদ রয়েছে একটি। এই পদে প্রথমে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর নিযুক্ত ব্যক্তির কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়ানো হতে পারে। প্রার্থীদের বয়স ৫০ বছরের মধ্যে হলে সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে পারবেন। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক স্থির করা হবে তাঁর শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে।

আবেদনকারীদের ইন্টারভেনশনাল অ্যান্ড ভ্যাস্কুলার রেডিয়োলজি প্রসিডিয়োর সংক্রান্ত বিষয়ে ন্যূনতম পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আগামী ৯ মে দুপুর আড়াইটে নাগাদ প্রতিষ্ঠানে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। প্রার্থীদের ওই দিন দুপুর ২টোর মধ্যে বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র, আবেদনমূল্য বাবদ ২০০ টাকা এবং অন্যান্য প্রয়োজনীয় নথি নিয়ে যথাস্থানে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE